মেনু নির্বাচন করুন
পাতা

মাধ্যমিক বিদ্যালয়

বেগমপুর ইউনিয়নে ৩টি মাধ্যমিক বিদ্যালয় আছে। একটি হিজলগাড়ী। এই বিদ্যালয়ে বোয়ালিয়া নেহালপুর দোস্ত কুন্দিপুর কৃষ্ণপুর, রনগহিল, ডিহি, নলবিলা, হিজলগাড়ী এবং তিতুদহ ইউনিয়নের বলদিয়া, বড়শলুয়া, ছোট শলুয়া গ্রামের ছাত্র/ছাত্রীরা সাধারণত লেখা পড়া করে। এই বিদ্যালয়ে বর্তমানে প্রায় ১২০০ অধিক ছাত্র/ছাত্রী শিক্ষারত আছে। চুয়াডাঙ্গা জেলার একটি অন্যতম বড় বিদ্যালয় এই হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়টি । প্রতিবছর এই বিদ্যালয় হতে অনেক ছাত্র/ছাত্রী জেএসসি এবং এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে কৃত্বত্বের সাথে ভাল রেজাল্ট করে দৃষ্টান্ত উপস্থাপন করছে। জেলার মধ্যে এই বিদ্যালয়ের শিক্ষার মান অন্যতম। 

বেগমপুর যদুপুর মাধ্যমিক বিদ্যালয়: বেগমপুর যদুপুর  মাধ্যমিক বিদ্যালয়টি বেগমপুর গ্রামে অবস্থিত। এই বিদ্যালয়ে বেগমপুর, ঝাজরী, যদুপুর, হরিশপুর ও খুরশেদপুর গ্রামের ছাত্র/ছাত্রীরা লেখা পড়া করে থাকে। এই বিদ্যালয়ের লেখা পড়ার মান খুবই ভাল। বর্তমানে এই বিদ্যালয়ে ৮০০ জনের অধিক ছাত্র/ছাত্রী লেখা পড়া করছে।

কোটালী মাধ্যমিক বিদ্যালয়: কোটালী মাধ্যমিক বিদ্যালয়টি কোটালী গ্রামে অবস্থিত। এই বিদ্যালয়ে কোটালী, দর্শনা, হরিশপুর, উজলপুর, শোলমারী গ্রামের ছাত্র/ছাত্রীরা লেখাপড়া করে। বিদ্যালয়টির অবকাঠামোগত দিক খুব বেশী ভাল না হলেও লেখা পড়ার মান খুবই ভাল। এই বিদ্যালয়ে বর্তমানে ৮০০ অধিক ছাত্র/ছাত্রী অধ্যায়নরত।

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter